গলাচিপায় সরকারী গাছ কাটার দায়ে মামলা, ২জন শ্রীঘরে Latest Update News of Bangladesh

রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গলাচিপায় সরকারী গাছ কাটার দায়ে মামলা, ২জন শ্রীঘরে

গলাচিপায় সরকারী গাছ কাটার দায়ে মামলা, ২জন শ্রীঘরে




গলাচিপা(পটুয়াখালী) সংবাদদাতা॥  গলাচিপায় সরকারী ১৮০ঘনফুট রেইনট্রি গাছ মেসার্স পাল স্বমিল থেকে উদ্ধার করেছে বন বিভাগের কর্মকর্তারা। এ ব্যাপারে বৃহস্পতিবার ৫জনের বিরুদ্ধে বন বিভাগের আইনে থানায় মামলা করেছে পক্ষিয়া ফরেস্টের বিট অফিসার আবু বকর সিদ্দিক। ঐ রাতেই চরখালী গ্রাম থেকে আইয়ুব মৃধা ও নিজাম মৃধা কে আটক করেছে গলাচিপা থানা পুলিশ।

 

মামলা সূত্রে জানা গেছে, গত ২১-মে তারিখে যে কোন সময় রাতের আধারে মঙ্গলবারের বাজার সংলগ্ন বেড়িবাধের উপর বন বিভাগের সংরক্ষিত এলাকা থেকে ৯-১০ জনের একটি সঙ্ঘবদ্ধ দল পাচারের উদ্দেশ্যে রেইনট্রি গাছ কেটে নিয়ে যায়। উদ্ধার কৃত গাছে আনুমানিক মূল্য ৭০হাজার টাকা ধরা হয়েছে। ঘটনাস্থল থেকে আরও কিছু গাছের গুড়া পাওয়া গেছে। কাটা গাছের সর্বমোট মূল্য দেড় লাখ টাকা ধরা হয়েছে।

 

আসামীরা হলেন, আইয়ুব মৃধা, রিয়াজ হোসেন, জাকির খা, জহিরুল ইসলাম ও নিজাম মৃধা। এলাকার উপকার ভোগী সূত্র থেকে জানা গেছে, অপরাধীরা যে রেন্টি গাছ কেটেছে তাতে ১৫শত থেকে ১৬শত ঘন ফুট গাছ হবে।

এ ব্যাপারে গলাচিপা থানার উপ-পরিদর্শক আল মামুন জানান, সরকারী গাছ কাটার অপরাধে মামলা হয়েছে এবং দুই জনকে আটক করে গলাচিপা আদালতে প্রেরন করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD